Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাস্টার্সের ছাত্রীর ঝুলন্ত লাশ, পাশে চিরকুট

প্রকাশিত: ২৭ জুন ২০১৮, ০৭:৪৩

কুমিল্লা লাইভ : সবেমাত্র মাস্টার্স পরীক্ষা দিয়েছেন তিনি। আর কদিন বাদেই তার মাস্টার্সের ফল প্রকাশ হতো। কিন্তু এর আগেই তিনি চলে গেছেন না ফেরার দেশে। লাশ উদ্ধার করা হয়েছে কুমিল্লার দৌতলপুরের ওই ছাত্রীর। তার নাম শারমিন সুলতানা উপমা। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী। মঙ্গলবার দৌলতপুর মাষ্টার ভিলায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। এসময় তার পাশে একটি চিরকুট উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়দের ধারণা ওই ছাত্রী আত্মহত্যা করেছে। শারমিন দৌলতপুর মাষ্টার ভিলার সদর সৈয়দপুর উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মনিরুজ্জামানের মেয়ে। সে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অনার্স শেষ করে একাউন্টিংয়ে মাস্টার্স পরীক্ষা দিয়েছে। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে অনার্স শেষ করার পর শারমিন সুলতানার বিয়ে হয় কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মাইনুল ইসলামের ছেলে শাখাওয়াতের সাথে। শারমিন সুলতানার শ্বশুরের পরিবার ঢাকায় থাকেন আর স্বামী চট্টগ্রামে থাকেন। শারমিন বাবার বাড়িতে থেকে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে মাস্টার্স পড়েন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারে করেছে। লাশের পাশে একটি চিরকুট পেয়েছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্রী আত্মহত্যা করেছে। লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে উল্লেখ করেন ওসি।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ