Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চট্টগ্রামে ছাত্রলীগ নেতার কাণ্ড: কলেজ প্রিন্সিপালকে মারধর (ভিডিও)

প্রকাশিত: ৪ এপ্রিল ২০১৮, ০২:১২

চট্রগ্রাম লাইভ: ছাত্রলীগ নেতার হাত থেকে প্রিন্সিপালও রেহায় পাননি। তাকেও শাসানোর পর মারধর করা হয়েছে। প্রিন্সিপাল হাতে পায়ে ধরে কোন রকমে তার জান রক্ষা করেছেন। এই বর্বর ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম বিজ্ঞান কলেজে। এ নিয়ে তোলপাড় চলছে গোটা চট্রগ্রাম জুড়ে। কলেজ শিক্ষকদের মাঝে ছড়িয়ে পড়ছে ক্ষোভ। প্রিন্সিপালের নাম ড. জাহেদ খান। আর ওই ঘটনা ঘটিয়েছেন চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

এলাকাবাসী ও সংশ্লিস্টরা জানান, শনিবার কলেজের প্রিন্সিপালের কক্ষে এ ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতা রনি দাবি করেছেন, শিক্ষার্থীদের কাছ থেকে আদায় করা বাড়তি ফি ফেরত না দিয়ে চলে যেতে চাইলে প্রিন্সিপালকে অফিসে বসিয়ে রেখে টাকা আদায় করা হয়। এ সময় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের চাপ ও ঘটনার পারিপার্শ্বিকতায় তিনি উত্তেজিত হয়ে প্রিন্সিপালকে কিল ঘুষি মেরে বসেন।

ছাত্রলীগের এই নেতা আরো বলেন, কলেজের প্রিন্সিপাল ২৯শে মার্চ আমাদের প্রতিবাদের মুখে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে ফি হিসেবে আদায় করা বাড়তি ৫ হাজার টাকা ফেরত দেয়ার কথা দিয়েছিলেন। কিন্তু তিনি টাকা ফেরত না দিয়ে পালিয়ে যাচ্ছিলেন।

তবে প্রিন্সিপাল ড. জায়েদ খান ক্যাম্পাসলাইভকে বলেন, ভর্তির সময় আমাদের সঙ্গে শিক্ষার্থীদের চুক্তি হয়। চুক্তি অনুযায়ী, মাসিক টিউশন ফি ও পরীক্ষার ফি ছাড়া আমরা বছরে আড়াই হাজার টাকা করে দুই বছরে পাঁচ হাজার টাকা উন্নয়ন ও বিবিধ ফি দেবে শিক্ষার্থীরা। এই শর্ত মেনেই শিক্ষার্থীরা আমাদের প্রতিষ্ঠানে ভর্তি হয়েছে।

আমরা তাদের কাছ থেকে ওই টাকাই নিয়েছি। তিনি বলেন, আমি পালিয়ে যাবো কেন? ওই দিন আমাদের কলেজ বন্ধ ছিল। আমি এমনিতে ওই দিন কলেজে গিয়েছিলাম। এ সময় আগে থেকে কলেজের সামনে অবস্থান করা ছাত্রলীগ নেতাকর্মীরা মোবাইল ফোনে কল করে নুরুল আজিম রনিকে কলেজে ডেকে আনেন।

পরে সে এসে আমাকে মারতে মারতে আমার কক্ষে নিয়ে যায়। সিসিটিভি ফুটেজে এর প্রমাণ আছে। এদিকে ফুটেজে দেখা যায়, রনি ছাত্রলীগের ১৫/২০ জন নেতাকর্মী নিয়ে দুই হাত দিয়ে প্রিন্সিপাল ড. জাহেদ খানকে ধাক্কা দিয়ে তার কক্ষে নিয়ে আসেন। এসময় তিনি ড. জাহেদ খানের মুখে কিল-ঘুষি মারেন।

এই ঘটনায় গোটা এলাকায় তোলপাড় চলছে। ওই ছাত্রলীগ নেতাকে অনেকেই তিরস্কার করছে বলেও জানাগেছে।

 

ভিডিও:

 

 

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ