Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েট শিক্ষক সমিতি : ৯ পদের ৭ জনই বিনা ভোটে নির্বাচিত!

প্রকাশিত: ১ মার্চ ২০১৮, ০৭:৪৮

চুয়েট লাইভ : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতিতে ৯ পদের মধ্যে ৭জনই বিনা ভোটে নির্বাচিত হয়েছেন। অনেকটা একতরফাভাবে ২০১৮-১৯ সালের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে বুধবার ভোটগ্রহণ করা হয়। এতে সর্বমোট ২৫০ ভোটারের মধ্যে ১৮৩ জন ভোট প্রদান করেন। পরে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।

শিক্ষক সমিতিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার কৌশল বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ সামসুল আরেফীন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের প্রফেসর ড. জি এম সাদিকুল ইসলাম।

সভাপতি পদে প্রফেসর ড. মোহাম্মদ সামসুল আরেফীন পেয়েছেন ৯৪ ভোট এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. জামাল উদ্দিন আহম্মদ পেয়েছেন ৮৩ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রফেসর ড. জি এম সাদিকুল ইসলাম পেয়েছেন ১২১ ভোট এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী গণিত বিভাগের প্রফেসর ড. উজ্জ্বল কুমার দেব পেয়েছেন ৫৯ ভোট। কমিটির বাকি ৭ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে যন্ত্রকৌশল বিভাগের এসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. আরাফাত রহমান, কোষাধ্যক্ষ পদে এমআইই বিভাগের লেকচারার হুমায়ুন কবির, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক পদে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর এটিএম শাহজাহান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে পুরকৌশল বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মো. নুরুজ্জামান এবং দুটি নির্বাহী সদস্য পদে পুরকৌশল বিভাগের প্রফেসর ড. মো. রিয়াজ আক্তার মল্লিক ও পুরকৌশল বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. আফতাবুর রহমান।

ঢাকা, ২৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ