Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চকরিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০১৮, ০৪:৪২

কক্সবাজার লাইভ: মাদরাসা পড়ুয়া কিশোরী শিক্ষার্থীকে (১৪) জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। চকরিয়া পৌরসভার ফুলতলা গ্রামের একটি ভাড়া বাসায় দুই দিন আটকে রেখে ধর্ষণ করা হয়েছে।

বাসার অন্য ভাড়াটিয়া ও স্থানীয় লোকজনের অভিযোগের প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে ওই বাসা থেকে ভিকটিম শিক্ষার্থীকে উদ্ধার ও ধর্ষককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার ধর্ষকের নাম নেজাম উদ্দিন। তার বাড়ি পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নে।
চকরিয়া থানার এসআই সুকান্ত চৌধুরী ক্যাম্পাসলাইভকে বলেন, ভিকটিম মাদরসায় পড়ুয়া চর্তুথ শ্রেণির শিক্ষার্থীর বাড়ি মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নে।

কিছুদিন আগে মোবাইল ফোনের ক্রসকানেশনে ওই শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তুলে এক সন্তানের জনক নেজাম উদ্দিন।

এসআই বলেন, প্রেমের সম্পর্কের সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই দিন আগে সকালে ওই ছাত্রীকে বাড়ি থেকে এনে ধর্ষক নেজাম উদ্দিন চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম বাটাখালী এলাকার একটি ভাড়া বাসায় তোলে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ক্যাম্পাসলাইভকে বলেন, বিষয়টি স্থানীয়রা থানা পুলিশকে জানালে অভিযান চালিয়ে ওই বাসা থেকে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

মেডিকেল চেকআপের জন্য ওই কিশোরীকে কক্সবাজার ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আসামীর পক্ষে জোর তদবীর চলছে।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ