Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে ছাত্রদলের পুষ্পস্তবক ছিঁড়ে রাস্তায় ফেলল ছাত্রলীগ

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০১৭, ১৯:৩৩

চবি লাইভ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বিজয় দিবসে ফুল দিতে এসে হামলার শিকার হয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের মারধরের পর পুষ্পস্তবকও ছিঁড়ে ফেলে। এ ঘটনায় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইমতিয়াজ ইকরাম ও প্রচার সম্পাদক মঈনউদ্দিন আহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিস্তবকের সামনে ওই ঘটনা ঘটে। মারধরকারীরা সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন চৌধুরী ও সদ্য বিলুপ্ত কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী হিসেবে পরিচিত।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্র সংগঠনের মতো বিজয় দিবসে ফুল দিতে আসেন ছাত্রদল নেতা-কর্মীরা। এসময় ছাত্রলীগ কর্মীরা ছাত্রদলের পুষ্পস্তবক কেড়ে নিয়ে তাদের মারধর ও এক কর্মীকে ধাওয়া করে। এ ঘটনার সময় রাস্তায় ছাত্রদলের ছেঁড়া পুষ্পস্তবক পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ ও প্রক্টোরিয়াল বডির সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ক্যাম্পাসের বাইরে পাঠিয়ে দেয়।

চবি শাখা ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম জানান, প্রশাসন আমাদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। ছাত্রলীগ কেমন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যে বিজয় দিবসের ফুল পর্যন্ত ছিঁড়ে রাস্তায় ফেলে দেয়।

তবে এবিষয়ে ছাত্রলীগের দায়িত্বশীল কারো বক্তব্য পাওয়া যায়নি।

 

ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)/সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ