Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শোক

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০১৭, ০৪:২০

 

 

লাইভ প্রতিবেদক: প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মাননীয় উদ্যোক্তা, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রাক্তন মেয়র ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. অনুপম সেন।

তিনি বলেন, আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে তিনি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অসীম বীরত্বের পরিচয় দিয়ে এই শ্রেষ্ঠ সন্তানে পরিণত হন।

তিনি আরও বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন চট্টগ্রামের অহংকার ও অভিভাবকতুল্য। চট্টগ্রামের মানুষের সুখে-দুঃখে তিনি সবসময় আপনজনের মতো পাশে ছিলেন।

তিনি আজীবন চট্টগ্রামের স্বার্থে ও মুক্তিযুদ্ধের সপক্ষে লড়াই করে গেছেন। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম তথা বাংলাদেশের অপূরণীয় ক্ষতি হলো। উপাচার্য ড. অনুপম সেন আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের, পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মো. ইব্রাহিম, ডেপুটি রেজিস্ট্রার খুরশিদুর রহমান-সহ সকল কর্মকর্তা-কর্মচারি এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ডিন, সহকারী ডিন, চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষিকাবৃন্দের পক্ষ থেকেও চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে।

 

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ