কুবির দুই হলে নতুন প্রভোস্ট নিয়োগ


Published: 2022-01-12 15:04:46 BdST, Updated: 2022-01-19 07:27:54 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দুই হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. আবু তাহের স্বাক্ষরিত পৃথক দু'টি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ‘কাজী নজরুল ইসলাম’ হলে রসায়ন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মিহির লাল ভৌমিক এবং 'শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত' হলে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান নতুন প্রভোস্ট হিসাবে দায়িত্ব পেয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কাজী নজরুল ইসলাম হলের প্রভোস্ট মো. এমদাদুল হকের মেয়াদ শেষ হয়েছে বিধায় পরবর্তী ২ বছরের জন্য রসায়ন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মিহির লাল ভৌমিক কে উক্ত হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ প্রদান করা হল।

অন্যদিকে শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট ড. মোহাম্মদ জুলহাস মিয়ার মেয়াদ শেষ হয়েছে বিধায় পরবর্তী ২ বছরের জন্য একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমানকে উক্ত হলের প্রভোস্ট হিসাবে নিয়োগ প্রদান করা হল।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।