কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অর্ধেকেরও বেশি আসন খালি


Published: 2022-01-10 09:26:17 BdST, Updated: 2022-01-19 07:42:23 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০২০-২০২১ সেশনে স্নাতক (সম্মান) ১ম বর্ষের প্রথম ধাপের ভর্তি কার্যক্রম শেষে এ, বি ও সি ইউনিটের ১ হাজার ৪০টি আসনের বিপরীতে ভর্তি হয়েছে ৫০৭ শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ছাত্র-ছাত্রী ভর্তি সংক্রান্ত বিষয়ে কেন্দ্রীয় কমিটির ১৫ তম সভায় এই তথ্য জানানো হয়।

গত ২ থেকে ৬ জানুয়ারি পর্যন্ত পাঁচ দিন চলে কুবি’তে প্রথম ধাপের ভর্তি কার্যক্রম প্রক্রিয়া। এই পাঁচদিনের ভর্তি কার্যক্রম শেষে এ ইউনিটে আসন ফাঁকা আছে ১৬৩টি, বি ইউনিটে ২৭১টি, সি ইউনিটে ৯৯টি এবং কোটায় শূন্য আসনের সংখ্যা ১৩টি।

শূন্য আসনের জন্য সভার সিদ্ধান্ত অনুযায়ী মেধা তালিকা ১০ গুন শিক্ষার্থীদের সাক্ষাৎকারের জন্য পূনরায় ডাকা হবে। আবেদনকারী শিক্ষার্থীদের ২য় সাক্ষাৎকারে জন্য ডাকা হবে ১৬ এবং ১৭ জানুয়ারি এবং তাদের ভর্তির সময় দেয়া হয়েছে ১৮ ও ১৯ জানুয়ারি।

ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।