চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিশনিবারবেশন


Published: 2021-09-24 21:34:37 BdST, Updated: 2021-10-24 05:06:22 BdST

চবি লাইভ: এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সিনেটের ৩৩তম বার্ষিক অধিবেশন শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার। বিশ্ববিদ্যালয়ের ভিসির সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হবে।

করোনা পরিস্থিতিতে সিনেট অধিবেশনে সশরীরে উপস্থিত থাকতে না পারলেও ভার্চুয়ালি যুক্ত থাকতে পারবেন সিনেটররা। সংশ্লিষ্ট সূত্র জানায়, এবারের সিনেট অধিবেশনে বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ অর্থবছরের ৩৬০ কোটি ৭৯ লাখ টাকার বাজেট উপস্থাপিত হবে।

এছাড়া বছরব্যাপী চলা বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম ও কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হবে। এর আগে, গত ২৭ জুন ভিসির সম্মেলন কক্ষে চবি সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির ৫৭তম যৌথসভায় এ বাজেট অনুমোদন দেওয়া হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, স্বাস্থ্যবিধি মেনেই সিনেট অধিবেশন অনুষ্ঠিত হবে। আমরা সব জিনিষ বিবেচনায় এই সিদ্ধান্ত দিয়েছে।

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।