তিন শতাধিক মানুষের মাঝে চবি ছাত্রলীগের ইফতার বিতরণ


Published: 2021-05-11 21:57:49 BdST, Updated: 2021-06-13 23:18:31 BdST

চবি লাইভ: পবিত্র মাহে রমজানে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিনের পক্ষ থেকে তিন শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

মঙ্গলবার (১১ মে) বিকালে চবি ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় বিশ্ববিদ্যালয় জিরো পয়েন্টে এই কর্মসূচি বাস্তবায়ন করেন।এসময় উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগ কর্মী সাইদুল ইসলাম সাইদ,মুজিবুর রহমান,রাজু মুন্সি,সম্রাট,নেছারুল করিম,সৈয়দ আমিন হুসেন,ফরাজী সজীব,রায়হান রেজা,মাহফুজ,শিবলু,লোটাস প্রমুখ।

ইফতার বিতরণকালে চবি ছাত্রলীগ নেতা দুর্জয় বলেন,বীর চট্টলার সিংহ পুরুষ আ জ ম নাছির ভাইয়ের নির্দেশনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ অতীতেও মাঠে থেকে ছিন্নমুল মানুষের জন্য কাজ করেছে।এই ধারাবাহিকতায় আজকেও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমরা চেষ্টা করবো সাধ্যমত মানুষের পাশে থাকার জন্য।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।