চুয়েট ভিসি ও ইউজিসি সদস্য প্রফেসর ড. আবু তাহেরের মতবিনিময়


Published: 2020-10-28 17:23:56 BdST, Updated: 2020-11-25 02:23:11 BdST

চুয়েট লাইভঃ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)-এর সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের মহোদয় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে মতবিনিময় করেছেন।

আজ ২৮ অক্টোবর (বুধবার) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি বাংলোয় উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। এ সময় নবনির্বাচিত ইউজিসি’র সম্মানিত সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের মহোদয়কে চুয়েট ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান।

চুয়েটের কম্পট্রোলার মো. সফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর কার্যালয়ে তিনি চুয়েট ভিসি’র সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম চুয়েটের বর্তমান সামগ্রিক চিত্র এবং ভবিষ্যত কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন। পাশাপাশি চুয়েটের চলমান অগ্রগতি এগিয়ে নিতে ইউজিসি’র পক্ষ থেকে চলমান সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।