১০ টাকায় রবি সিম পাবেন চবি শিক্ষার্থীরা


Published: 2020-10-28 16:12:06 BdST, Updated: 2020-12-03 19:30:15 BdST

চবি লাইভঃ ১০ টাকায় রবি সিম পাচ্ছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীন আক্তারের আগ্রহের প্রেক্ষিতে রবি সিম কোম্পানি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ১০ টাকায় একটি করে SIM প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।এর আগে গত ১০ অক্টোবর চবি শিক্ষার্থীদের মাসিক ফ্রী ১৫ জিবি ডাটা দেওয়ার ব্যাপারে সম্মত হয় চবি।

বুধবার (২৮ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।বাংলাদেশে যেকোনো Robi Walk-in Center থেকে আইডি কার্ড/বিশ্ববিদ্যালয়ে ভর্তি রশিদ ও জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ প্রদর্শন পূর্বক ১০ টাকায় সিম সংগ্রহ করা যাবে।
এক্ষেত্রে আগে নিম্নের লিংকে রেজিষ্ট্রেশন করে নিতে হবে।

https://forms.gle/myynHvy6f7RBxCtG7 তবে যারা পূর্বের ফ্রী ১৫ জিবি ডাটার জন্য রেজিষ্ট্রেশন করেছে তাদের পুনরায় রেজিষ্ট্রেশন করা লাগবে না।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূইয়া জানান,কিছুদিন আগে অনলাইন ক্লাসে শিক্ষার্থীদের সুবিধার জন্য প্রতি মাসে ফ্রী ১৫ জিবি ডাটা প্রদানের ব্যাপারে রবি কর্তৃপক্ষের সাথে আমাদের চুক্তি হয়।

কিন্তু অনেকের কাছে রবি সিম না থাকার কারণে ফ্রী ১৫ জিবি ডাটার সুবিধা গ্রহণ করতে পারে নি।তাদের কথা চিন্তা করে এই সুযোগ নেওয়া হয়েছে।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।