কুবিতে তরুণ কলাম লেখক ফোরামের কমিটি


Published: 2020-08-10 18:24:57 BdST, Updated: 2020-09-20 17:03:23 BdST

কুবি লাইভ: বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার ২০২০-২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

জানা গেছে, সোমবার ১১ সদস্য বিশিষ্ট্য কমিটিতে সভাপতি হিসেবে তানভীর আহমেদ রাসেল ও সাধারণ সম্পাদক পদে সোহাগ মনি মনোনীত হয়েছেন।

এছাড়া সহ সভাপতি- এমদাদুল হক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক- তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- মো. ইকবাল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক- রাজেক হাসান, অর্থ সম্পাদক- আবু জাফর, দপ্তর সম্পাদক- জাহিদ হাসান, উপ দপ্তর সম্পাদক- ইসরাত জাহান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- হাবিবুর রহমান হাবিব, সাহিত্য ও প্রচার বিষয়ক সম্পাদক- ইমতিয়াজ হাসান রিফাতকে মনোনীত করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।