করোনায় আক্রান্ত হয়ে এক শিক্ষিকার মৃত্যু


Published: 2020-07-28 14:31:08 BdST, Updated: 2020-08-05 21:47:14 BdST

কুমিল্লা লাইভ: করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত সাংবাদিক স্বামীকে সেবা দিয়ে সুস্থ করে তুলেন শিক্ষিকা রাশিদা আক্তার রুনু। অবশেষে করোনায় আক্রান্ত হয়ে নিজেই না ফেরার দেশে চলে গেলেন ওই শিক্ষিকা।

কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফতেহপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদা আক্তার রুনু। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের প্রতিনিধি মাহাবুব আলম লিটনের স্ত্রী। উপজেলার রতনপুর গ্রামে বাবার কবরের পাশে তাঁকে সমাহিত করা হয়।

মৃতের ছোট বোন রহিমা খাতুন কান্নায় ভেঙে পড়ে বলেন, “দুলাভাই (সাংবাদিক) করোনায় আক্রান্ত হওয়ার পর আপাকে বলেছিলেন, ‘তুমি ডায়াবেটিস রোগী। কয়েকটা দিন আমার কাছ থেকে আলাদা কক্ষে থাকো।’ কিন্তু তখন আপা বলেছিলেন, ‘তোমার কিছু হয়ে গেলে আমার দূরে থেকে কী লাভ? এমন কিছু হওয়ার আগে খোদা যেন দুনিয়া থেকে আমাকেই নিয়ে নেন।’ আল্লাহ যেন আপার সেই ইচ্ছাটুকুই কবুল করলেন।”


ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।