চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি কোভিড-১৯ এ আক্রান্ত


Published: 2020-07-11 22:19:49 BdST, Updated: 2020-08-13 22:45:16 BdST

চবি লাইভ: কোথায় নেই কোভিড-১৯ এর আক্রমন। জলে, স্থলে এমনকি আকাশেও রয়েছে করোনাভাইরাসের ভয়াল থাবা। এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে তার পরিবারের আরও চারজন সদস্য কোভিড-১৯ এর ছোবলে আক্রান্ত হয়েছেন বলে জানাগেছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান জানান, ১১ জুলাই সন্ধ্যায় তাদের করোনা পজিটিভ রিপোর্টে আসে। তারা ভিসি ভবনেই আছেন আইসোলেশনে। সার্বক্ষনিক ডাক্তার যোগাযোগ রাখছে বলে তিনি জানান।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরো জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার ও তার পরিবারের চার সদস্যসহ মোট পাঁচজনের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

বর্তমানে ভিসি ও পরিবারের আক্রান্ত সদস্যরা বাসাতেই আছেন । তাদের সবার শারীরিক অবস্থা ভালো। তবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ভিসির উন্নতর চিকিৎসার জন্য সবরকম প্রস্তুতি নেয়া হয়েছে।

সকল শিক্ষক-শিক্ষার্থীসহ দেশবাসির কাছে ভিসি ড. শিরীণ আখতার তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন বলেও জানান বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান। ভিসির খোজঁ খবর রাখছেন বিভাগীয় কমিশনার সহ জেলা সিভিল সার্জন।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির শুরু থেকেই ত্রাণ বিতরণ সহ করোনা প্রতিরোধে সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করে আসছিলেন ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।