চবি আইইআর ডিবেটিং ক্লাবের কমিটি ঘোষণা


Published: 2020-02-19 00:32:57 BdST, Updated: 2020-03-31 08:13:30 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের বিতর্ক সংগঠন আইইআর ডিবেটিং ক্লাবের (আইইয়ারডিসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আরিফ শাহরিয়ার কে সভাপতি ও সাদাফ নাফ কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার ইন্সটিটিউটে ক্লাবটির বার্ষিক সাধারণ সভায় ২য় কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। আরিফ শাহরিয়ার ইন্সটিটিউটের ২০১৬-১৭ সেশনের এবং নাফিসা সাদাফ ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

ক্লাবটির ২য় কার্যকরী কমিটিতে অন্যান্যদের মধ্যে আছেন সহ সভাপতি পদে শাহপরান সজিব, সাংগঠনিক সম্পাদক কাউসার আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পূজা দে, অর্থ সম্পাদক সাকিব নূর, পোগ্রাম ম্যানেজমেন্ট সেক্রেটারি শরীফুল ইসলাম জুনাইদ, বির্তক সম্পাদক শাফিউজ্জামান, দপ্তর সম্পাদক নওমী।

লাইব্রেরি ম্যানেজমেন্ট সম্পাদক মিরাজ ইমরান, পাবলিক রিলেশন সেক্রেটারি টিটু, অনলাইন প্রমোশোন সেক্রেটারি আয়াজ আল বোখারী, সহ অর্থ সম্পাদক কাফি, সহ পোগ্রাম ম্যানেজমেন্ট সেক্রেটারি তাসনুভা ফারিশা, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ রুম্মান উদ্দীন, সহ পাবলিক রিলেশন সেক্রেটারি সায়েমা বিনতে ইসলাম মিমি।

সাবেক সভাপতি নিশাত নাওয়াল আল রাফার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় বিতর্ক সংগঠনের(সিইউডিএস) সহ সভাপতি নুর ইসলাম বিপ্লব, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ উত্তরায়ণের সাধারণ সম্পাদক সুপ্রভা সম্পা বড়ুয়া, ক্লাবের সিনিয়র বিতার্কিক নুসরাত সুলতানা পিকন, ক্লাবের সাবেক সিনিয়র বিতার্কিক সাব্বির হাসান সানি।

নব ঘোষিত সভাপতি আরিফ শাহরিয়ার বলেন, দায়িত্ব প্রাপ্তি যেমনি আনন্দের তেমনি বোঝার। এই বিশাল বোঝা হালকা হয়ে যাবে যদি সকলের সাহায্য পাই। আমাদের এই বছর অনেকগুলো অর্জন আছে। আশা করবো সামনে ক্লাবকে আরো ভালো কিছু দিতে পারবো।

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।