চবি ছাত্রকে মারধর করে অপহরণের চেষ্টা


Published: 2020-01-20 18:28:19 BdST, Updated: 2020-02-22 03:32:34 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পরীক্ষা দিতে আসা এক ছাত্রকে মারধর করে অপহরণের চেষ্টা করা হয়েছে। পরে প্রক্টরের সহায়তায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সোমবার দুপুর ২টা ২০মিনিটে বিশ্ববিদ্যালয়ের ২ নাম্বার গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী শাহেদুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট এর ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এই শিক্ষার্থী তার পরীক্ষা শেষ করে বের হলে ৪-৫ জন ছেলে ঐ শিক্ষার্থীকে টেনে হিচড়ে নিয়ে যেতে থাকে। পরে তার চিৎকার শুনে আশেপাশের লোকজন জড়ো হলে মারধরকারীরা তাকে রেখে পালিয়ে যায়।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসা হয় এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করা হয়। তবে এ ঘটনায় কে বা কারা জড়িত জানা যায় নি।কেন তাকে মারধরের চেষ্টা করা হয়েছে তাও জানা যায়নি।

এ ব্যাপারে চবি প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, ঐ শিক্ষার্থীকে আমরা ২ নাম্বার গেইট এলাকা থেকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসি। এ ঘটনায় কে বা কারা জড়িত তা আমরা জানতে পারিনি। তবে ছেলেটা বলেছে তাকে শাহজালাল হলের দিকে নিয়ে যাওয়া হচ্ছিলো।

ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।