সাংসদ মঈন উদ্দীন-এর ইন্তেকালে চুয়েট ভিসি’র শোক


Published: 2019-11-07 16:47:17 BdST, Updated: 2019-11-21 08:45:43 BdST

চুয়েট লাইভঃ চট্টগ্রাম-০৮ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ মঈন উদ্দীন খান বাদল, এম.পি. ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

এক শোকবাণীতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চট্টগ্রাম-০৮ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ মঈন উদ্দীন খান বাদল-এর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত।

মঈন উদ্দীন খান বাদল বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন। চট্টগ্রামের ন্যায্য দাবি আদায়ে তিনি অন্যতম অগ্রণী ভূমিকা পালন করেন। মহান মুক্তিযুদ্ধে তাঁর গৌরবময় ভূমিকা সকলে কৃতজ্ঞচিত্তে স্মরণ করবেন। তাঁর আকস্মিক ইন্তেকালে আমি অত্যন্ত বেদনাহত।

আমি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) পরিবারের পক্ষ থেকে মঈন উদ্দীন খান বাদল-এর আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাঁকে জান্নাতবাসী করেন।

একইসঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান রাব্বুল আলামিন যেন তাঁর পরিবারের সকলকে এ শোকের ভার বহনের ক্ষমতা দেন।’

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।