চুয়েটে ‘চার অধ্যায়ের উপন্যাসে, চিরন্ময় চিরন্তনে’ স্লোগান


Published: 2019-07-18 16:54:06 BdST, Updated: 2019-08-17 17:26:27 BdST

চবি লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ ‘চার অধ্যায়ের উপন্যাসে, চিরন্ময় চিরন্তনে’ স্লোগানে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষা সমাপনী উৎসব “চুয়েট র‌্যাগ-২০১৯, চিরন্ময়-‘১৪” শুরু হয়েছে। অদ্য ১৮ জুলাই (বৃহস্পতিবার), ২০১৯ খ্রি. তিন দিনব্যাপী এই উৎসবের উদ্বোধন করেন চুয়েটের স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে পুরকৌশল ভবনের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রশাসনিক ভবন ও বিশ্ববিদ্যালয়ের মূল ফটক হয়ে গোল চত্ত্বরে এসে শেষ হয়। এ সময় ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ মশিউল হক, শেখ রাসেল হলের প্রভোস্ট ও মানিবক বিভাগের সহযোগী প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হাছানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিপুল ছাত্র-ছাত্রীরা র‌্যালিতে অংশগ্রহণ করেন। পরে র‌্যাগ ডে-২০১৯ এর কেক কাটা হয়।

উৎসবের প্রথম দিনে অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল- রক্তদান কর্মসূচি, ফ্ল্যাশ মব, কালার ফেস্ট, ফায়ারওয়ার্কস এবং সন্ধ্যায় ডিজে পার্টির আয়োজন করা হয়েছে। এই ডিজে পার্টিতে পারফর্ম করবে রেডিসন ব্লু -এর অফিসিয়াল হাউজ ডিজে, ডিজে রক্তিম। উৎসবের দ্বিতীয় দিনের আয়োজনে থাকছে চলচিত্র প্রদর্শন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। সমাপনী দিনের আয়োজনে রয়েছে সবচেয়ে বড় চমক।

এদিন বিকেল ৫টা থেকে বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল ফিল্ডে আয়োজিত হবে দেশের সবচেয়ে পরিসরের কনসার্ট। উক্ত কনসার্টে সংগীত পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, শিরোনামহীন এবং জলের গান।

চুয়েটে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব-২০১৯ এর আনন্দ র‌্যালি

 

এছাড়া রয়েছে ব্যান্ড স্টোন, দা ট্রি, নাটাই, উন্মাদ, মেট্রিকাল, সারোগেটজ, লুনিজ, দ্যা রকচাইল্ড এবং ইলেক্ট্রিক্যাল ফোর্স। সেইসাথে মঞ্চ কাঁপাতে আসবে চুয়েটের শিক্ষার্থীদের গড়া ব্যান্ড হাওলাতি, যেকস্টান এবং রকরেজ। অনুষ্ঠানের পৃষ্টপোষকতা থাকছে বাংলাদেশের সর্বপ্রথম মোবাইল সিকিউরিটি সিস্টেম আই সিকিউর মোবাইল সিকিউরিটি

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।