শাবিতে ছাত্রলীগের দুই গ্রুপে উত্তেজনা, ক্যাম্পাস থমথমে


Published: 2018-11-16 15:03:48 BdST, Updated: 2018-12-11 20:09:01 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেল ৪টার দিকে বাস্কেটবল গ্রাউন্ডে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ও সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন রনি-সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেনের জুনিয়র সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

জানাগেছে এদের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। এ ঘটনার পরপর বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের সামনে উভয় গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। এ সময় ইমরান খানের সমর্থক একজন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। বর্ত
মানে ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে শাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ক্যাম্পাসলাইভকে বলেন, এটা একটা ডিপার্টমেন্টের খেলাকে কেন্দ্র করে কোন্দল। ছাত্রলীগের কেউ এ ঘটনায় জড়িত থাকলে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

এ ব্যাপারে শাবি ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, দুই পক্ষের সমঝোতার মাধ্যমে পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।

শাহপরাণ হলের প্রভোস্ট মোহাম্মদ শাহেদুল হোসাইন ক্যাম্পাসলাইভকে জানান, হলের পরিস্থিতি এখন শান্ত আছে। আমি সবার সঙ্গে বসে বিষয়টি সমাধান করব।

 

ঢাকা, ১৬ নভম্বের (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।