নোবিপ্রবিতে হাসিনাকে নিয়ে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


Published: 2018-11-14 15:05:56 BdST, Updated: 2018-12-15 02:33:48 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগের "রয়েল ইকোনোমিক্স ক্লাব" এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের 'রয়েল ইকোনোমিক্স ক্লাব' এর উদ্যোগে আয়োজিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে এই রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন অর্থনীতি বিভাগ ১ম ব্যাচের শিক্ষার্থী হাবিবা সুলতানা রিমু ।

দ্বিতীয় স্থান অর্জন করেন ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মো: রাকিবুল হাসান। যৌথভাবে তৃতীয় স্থান অর্জন করেন ৫ম ব্যাচের দুই শিক্ষার্থী জয় ভৌমিক ও তাসনিম সুলতানা।

বিজয়ীদের প্রত্যেকের হাতে সার্টিফিকেট ও টাকা তুলে দেয়া হয়। ১ম স্থান অর্জনকারীকে দুই হাজার, ২য় স্থান অর্জনকারীকে পনেরো শত টকা এবং ৩য় স্থান অর্জনকারীকে এক হাজার টাকা তুলে দেওয়া হয়।

অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল করিম তৌফিক এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

এসময় বিভাগের অন্যান্য শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ এবং রয়েল ইকোনোমিক্স ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের "রয়েল ইকোনোমিক্স ক্লাব" এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতার বিষয় ছিল "বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় শেখ হাসিনার অবদান" এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন অর্থনীতি বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষর্থীরা।

 

ঢাকা, ১৪ নভম্বের (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।