চসিক স্কুলের এসএসসি নির্বাচনী পরীক্ষার ফল অনলাইনে প্রকাশ


Published: 2018-11-05 14:53:14 BdST, Updated: 2018-11-18 01:55:07 BdST

চট্রগ্রাম লাইভ: চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত ৪৭টি স্কুলের এসএসসি নির্বাচনী পরীক্ষার ফলাফল। প্রথমবারের মতো অনলাইনে ৪৭টি স্কুলের এসএসসি নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আজম নাছির উদ্দিন সিটি করপোরেশন কেবি আবদুস ছত্তার মিলনায়তনে অনলাইন সফটওয়্যারের মাধ্যমে এই ফলাফল প্রকাশ করেন।

ফলাফল প্রকাশের পরপরই প্রথমবারের মতো চসিক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও এসএসসি নির্বাচনী পরীক্ষা-২০১৮ এর শিক্ষার্থীরা তাদের নিজ নিজ প্রতিষ্ঠান অথবা বাসায় বসেই তাদের ফলাফল সংগ্রহ করেন।

অনলাইনে ফলাফল জানতে (www.examerp.com/studentresult/result) এই ঠিকানায় শিক্ষার্থীদের ভিজিট করতে বলা হয়েছে।

এসময় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাছির উদ্দিন বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের শিক্ষাপ্রতিষ্ঠানের সব কাজ এখন থেকে অনলাইন সফটওয়্যারে অনুষ্ঠিত হবে। কম্পিউটার ইনস্টিটিউটের পরিচালক আনিছ আহমদের তত্ত্বাবধানে ইনস্টিটিউটের চার প্রশিক্ষক আশরাফ রেজা, অলিউজ্জামান, নুর উদ্দিন ও হায়দার আলী এই সফটওয়্যারটি প্রস্তুত করেন।

চসিক সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন, শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমান ও চসিক কম্পিউটার ইনস্টিটিউটের পরিচালক আনিছ আহমদ, চসিক পরীক্ষা কমিটির আহ্বায়ক ও পাঠানটুলি সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হোসেনসহ ৪৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।