এক মিনিটেই চাকরির আবেদন করবেন যেভাবে


Published: 2021-08-31 12:48:14 BdST, Updated: 2021-10-18 06:13:22 BdST

লাইভ প্রতিবেদক: সরকারি সকল চাকরিতে আবেদন করতে টেলিটক একটি বিশেষ ওয়েব পোর্টাল চালু করেছে। এই ওয়েব পোর্টালের মাধ্যমে মাত্র এক মিনিটের মধ্যে যেকোনও সরকারি চাকরিতে আবেদন করা যাবে।

ওয়েব পোর্টালের লিঙ্ক: https://alljobs.teletalk.com.bd/ 

Alljobs এর Exclusive Feature সমূহঃ

ক) চাকরী প্রার্থীঃ সকলের জন্য ফ্রি প্রোফাইল তৈরী ও সরকারি/ বেসরকারি জবের আবেদনের সুবিধা, সরকারি জবের আবেদনে Premium Member দের জন্য ডাটা “Auto Upload” এর সুবিধা। SMS/ Email notification, Verified Data, সার্টিফিকেট আপলোড সুবিধা, লাইভ চ্যাট (মেসেঞ্জার, ফেসবুক ইত্যাদি) ।

টেলিটকের বিশেষ ওয়েব পোর্টাল

 

খ) চাকরী নিয়োগকারী সংস্থাঃ আপনার সংস্থায় আবেদনকারীদের গুরুত্বপুর্ণ ডাটাগুলো Verified Data হিসেবে পাবেন। স্পষ্টতই বাংলাদেশের রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর হিসাবে খরচ সর্বনিম্ন।

গ) টেন্ডার আপলোড, ট্রেইনিং ও বিজ্ঞাপন প্রচারঃ অধিক জনপ্রিয় সাইট তবুও সর্বনিম্ন খরচে বিজ্ঞাপন প্রচারের সুবিধা। Viewer বেশী যার ফলে টেন্ডার ও ট্রেইনিং এর বিজ্ঞাপন গুলো বেশী সংখ্যক জনগণের নিকট প্রচারিত হবে।

এছাড়াও সকল প্রকার চাকরির খবর এবং বিভিন্ন আপডেট তথ্য সবার আগে জানতে টেলিটকের ফেসবুক পেইজের লিঙ্ক: https://www.facebook.com/alljobsbdTeletalk 

ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।