Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

‘সমকামিতায় আমার কোন এজেন্ডা নেই, দয়া করে বাঁচতে দিন’

প্রকাশিত: ৭ জুলাই ২০২০, ০৩:২৫

লাইভ প্রতিবেদক : টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক জীবন নিয়ে সংশয়ে পড়েছেন। তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। অভিযোগ আনা হয়েছে টেন মিনিট স্কুলে সমকামিতাকে প্রশ্রয় দেয়া হয়। ইসলামের বিরুদ্ধে গোপন এজেন্ডা বাস্তবায়ন করছে টেন মিনিট স্কুল। অপসংস্কৃতিকে ছড়িয়ে দেয়া হয়েছে। এসব বিষয় নিয়ে আয়মান সাদিক তার অবস্থান ব্যাখ্যা করেছেন লাইভে এসে।

হত্যার হুমকি পেয়ে আয়মান সাদিক তার ইউটিউব চ্যানেলে ‘দয়া করে বাঁচতে দিন’ শিরোনামে একটি ভিডিও আপলোড করেছেন। তিনি বলেছেন, ‘আমার বাসায় এখন এমন একটা পরিস্থিতি হয়েছে, আমি কিছুক্ষণ পর পর আমার বাবা-মাকে দেখছি এবং তারাও আমাকে নজরে রাখছে আমি আদৌ ঠিক আছি কিনা। ফেসবুক-ইউটিউব সব জায়গায় আমাকে এবং টেন মিনিট স্কুলের অনেক জনকে মেরে ফেলার জন্য বলা হচ্ছে। তারা বলছে, এই মুরতাদকে আপনার যে যেখানে পাবেন জাহান্নামে পাঠিয়ে দেবেন। আর এসব পোস্ট শত শত না হাজার হাজার মানুষ শেয়ার করছে।

তিনি আরো বলেন, আমি জানিনা আমাদেরকে কীভাবে প্রমাণ করা দরকার যে আমার কোন প্রোপাগান্ডা করছি না। আমার কোন সমকামিতার এজেন্ডা নেই। টেন মিনিট স্কুলের সাবেক এক কর্মী বিদেশে বসে সমকামিতার ওপর স্ট্যাটাস দিয়েছেন। সেজন্য আমাকে মেরে ফেলার হুমকি দেয়া হচ্ছে। ওই স্ট্যাটাসের জন্যও আমি ক্ষমা প্রার্থনা করেছি। আমি আবারও বলছি আমাদের কোন সিক্রেট এজেন্ডা নেই। অপসংস্কৃতি ছড়াচ্ছি না। আমি মনে প্রাণে মুসলিম। ইসলামের বিরুদ্ধে যায় এমন কিছু আমরা প্রচার করছি না। আমার বলার কোন ভাষা নেই। কোন কোন ভিডিওতে হয়তো আমাদের ভাষাগত ত্রুটি ছিল। যেভাবে বিষয়গুলো আমরা বুঝাতে চেয়েছি সেগুলো সেভাবে বুঝাতে পারিনি। এর জন্য আমরা ভিডিওগুলো ডিলিট করে দিয়েছি। আমাদের ক্ষমা করে দিন, আমরা দুঃখিত।

এদিকে বিষয়টি জানতে পেরে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) কর্মকর্তারা তাকে নজরদারি শুরু করেছেন। সিটিটিসির উপকমিশনার সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আয়মান ও তার টেন মিনিটস স্কুলকে হুমকি দিয়ে কিছু ভিডিও তৈরি হয়েছে। এগুলো তৈরি ছড়ানোর পেছনে কারা রয়েছেন, তা তদন্ত হচ্ছে। কর্মকর্তারা আরো জানান, ভিডিও দেখে মনে হয়েছে এর সঙ্গে আনসার আল ইসলামের যোগসূত্র আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওই কর্মকর্তা।

ভিডিও :

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ