Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতারণার শিকার সেই শিক্ষার্থীদের টাকা ফেরত দিয়েছে রাবি প্রশাসন

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০১৮, ০২:৪৬

রাবি লাইভ: বাংলাদেশে কর্ম কমিশন (বিসিএস)-এর ৪০তম প্রিলিমিনারি পরীক্ষার ফরম পূরণে প্রতারণার স্বীকার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের টাকা ফেরত দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দপ্তরে আবেদনকারীর টাকা ফেরত দেয়ার পর পুনরায় ফরম পূরণের সুযোগ পাবে বলে জানান প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় সকাল ১০টা থেকে আবেদনকারীর টাকা ফেরত দেয়া শুরু হয়। আজকের মধ্যে সকল আবেদনকারীর টাকা ফেরত দেয়া হবে বলেও জানান তিনি।

ভুক্তভোগী শিক্ষার্থীদের একজন বলেন, ‘সকাল থেকে অনেকের টাকা দেয়া হয়ে গেছে, ভাল লাগছে আমরা আবার আবেদন করার সুযোগ পাচ্ছি।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান পিএসসির বরাদ দিয়ে বলেন, আমরা সকাল থেকে ভুক্তভোগী শিক্ষার্থীদের টাকা ফেরত দিচ্ছি।

কিছুক্ষণের মধ্যে তাদের টাকা ফেরতের প্রক্রিয়া শেষ হবে। এছাড়াও আগামী ৭২ ঘন্টার মধ্যে পুনরায় আবেদন করতে পারবে শিক্ষার্থীরা’।

অভিযুক্তদের কথা জানতে চাইলে তিনি বলেন, ‘বিসিএস আবেদন ফরমে জালিয়াতি করায় দোকানীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে। এখন অভিযুক্তরা আইনের আওতায় রয়েছে’।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের স্পন্দন ও ভাই-ভাই কম্পিউটার দোকানের তিন জনকে আটক করে পুলিশে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

অভিযুক্তরা হলেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটের স্পন্দন কম্পিউটারের মালিক মোস্তাক আহমেদ মামুন এবং ভাই ভাই কম্পিউটারের আরিফ হোসেন ও রফিকুল ইসলাম।

 

ঢাকা, ১৭ নভম্বের (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ