Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমআইইউতে “প্রিপারেশন ফর রমাদান” শীর্ষক সেমিনার

প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০২:৩৬

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্র্সিটিতে “প্রিপারেশন ফর রমাদান” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে মোরাল অ্যান্ড ইথিক্স ক্লাব এবং পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্স বিভাগের যৌথ আয়োজনে সেমিনার অনুষ্ঠিত হয়।

সিজিইডির অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও মোরাল অ্যান্ড ইথিক্স ক্লাবের মডারেটর ড. আবু আইয়ুব মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর হাফিজুল ইসলাম মিয়া। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিজিইডির প্রফেসর ড. মোহাম্মদ আব্দুস সামাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিক্সের ডিন প্রফেসর হারুন অর রশিদ, রেজিস্ট্রার মো: মনিরুল ইসলাম।

পবিত্র রমজানের তাৎপর্য ও প্রস্তুতি নিয়ে আলোচনায় অন্যান্যের মাঝে অংশ নেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মাহবুব আলম ও সহকারি ক্লাব মডারেটর ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ। আরো উপস্থিত ছিলেন সিজিইডি-এর কো-অর্ডিনেটর ও সহকারি ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল কালাম আজাদ, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মুহসিনা আক্তার, পাবলিক রিলেশন্স এন্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্র্স এর উপপরিচালক আব্দুল মতিন, ক্লাব প্রেসিডেন্ট মো: আরিফ হোসাইন ও সেক্রেটারি আব্দুর রহিম প্রমুখ।

সেমিনারে ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর হাফিজুল ইসলাম মিয়া বলেন, প্রতিবছর রমজান আসে আমাদেরকে তাকওয়াবান মানুষ হিসেবে তৈরি করে দুনিয়াবি কল্যাণ ও পরকালের মুক্তির সুযোগ দিতে। রমজানকে তাই এবাদতের বষন্তকাল হিসাবে গ্রহন করে নিজের পাপকে মোচন করার সুযোগ নিতে হবে।


ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ