Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গ্রিনইউ ভিসি: একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ দক্ষতা অর্জন করতে হবে

প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০১:৪১

গ্রিনইউ লাইভ: বর্ণাঢ্য আয়োজন ও প্রাণবন্ত আয়োজনে গ্রিন ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সামার সেমিস্টারে ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে গ্রিন ইউনিভার্সিটি পরিবার। মঙ্গলবার রাজধানীর শেওড়াপাড়াস্থ ক্যাম্পাসে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তাদের বরণ করে নেয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে প্রো-ভিসি প্রফেসর ড. মো. ফৈয়াজ খান, ট্রেজারার মো. শহীদ উল্লাহ, ডীন প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী, প্রফেসর ড. মো. ফায়জুর রহমান, ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাইফুল ইসলামসহ ডিনবৃন্দ বক্তৃতা করেন।

ভিসি ড. মো. গোলাম সামদানী ফকির তার বক্তৃতায় বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জে টিকে থাকতে জ্ঞানের পাশাপাশি দক্ষতাও অর্জন করতে হবে। তবেই আগামীর বাংলাদেশ সুখী ও সমৃদ্ধময় হবে।

এসময় ভিসি আরো বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান হলো মায়ের মত। পরিবারকে ভালো কিছু দিতে হলে এখান থেকেই প্রত্যেককে প্রস্তুত হতে হবে।

জীবনে এগিয়ে যেতে সত্যিকারের জ্ঞানার্জনের উপর গুরুত্বারোপ করেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. ফৈয়াজ খান। তিনি বলেন, শিক্ষার্থীকে যোগ্য করে করে তোলার সব উপকরণ গ্রিন ইউনিভার্সিটির রয়েছে। যেটা ব্যবহারের জন্য শুধু ছাত্র-ছাত্রীরা মনোযোগ প্রয়োজন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিষয়ের সঙ্গে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দিতে সংক্ষিপ্ত প্রেজেন্টশন দেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম।

 

 

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ