Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইইউবিতে দুটি বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০০:৩৩

আইইউবি লাইভ: প্রফেসর ড. ইমতিয়াজ এ হোসেনের লেখা ট্রান্সআটলান্টিক ট্রানজিশন: ব্যাক টু দি গ্লোবাল ফিউচার এবং প্রফেসর ড. মোহা. আমিনুল করিমের টুয়েন্টি ফার্স্ট সেঞ্চুরী হাই পলিটিক্স ইন দি ইন্দো-প্যাসিফিক এ্যান্ড দি বে অফ বেঙ্গল শীর্ষক বই দুটির মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার আইইউবি অডিটোরিয়াম বই দুটির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাওয়ার এ্যান্ড পার্টিশিপেসন রিসার্চ সেন্টারের প্রতিষ্ঠাতা ও এক্সিকিউটিভ চেয়ারম্যান এবং তত্বাবধায়ক সরকারের প্রাক্তন উপদেষ্টা ড. হোসেন জিল্লুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির বোর্ড অফ ট্রাস্ট্রিজের চেয়ারম্যান তৌহিদ সামাদ ও আইইউবি’র ভিসি প্রফেসর এম ওমর রহমান। অনুষ্ঠানে বই দুটির উপর পূর্ণাঙ্গ আলোচনা করেন ইংরেজী দৈনিক ডেইলি স্টারের সহযোগী সম্পাদক ব্রি.জে. শাহিদুল আনাম খান, এনডিসি, পিএসসি (অব.) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগের প্রফেসর ড. এএসএম আলী আশরাফ ।

প্রফেসর ড. ইমতিয়াজ এ হোসেন আইইউবি’র গ্লোবাল স্টাডিজ এ্যান্ড গর্ভনেন্স প্রোগামের প্রধান এবং প্রফেসর ড. মোহা. আমিনুল করিম আইইউবি’র বিজনেস অনুষদের ডীন হিসেবে কর্মরত আছেন।

মোড়ক উন্মোচন শেষে একটি সংক্ষিপ্ত প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও গবেষকগণ এবং আইইউবি’র সিনিয়র শিক্ষক-কর্মকর্তাবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ