Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েটে একাডেমিক স্টাফদের প্রশিক্ষণ

প্রকাশিত: ১৫ মে ২০১৮, ২১:২৯

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) প্রশাসনিক ও দাপ্তরিক কাজে কর্মকর্তাদের মানোন্নয়নের লক্ষ্যে Institutional Quality Assurance Cell (IQAC) কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ‘Training on Development of Non-Academic Staff’ শীর্ষক কর্মশালার উদ্বোধন করেন চুয়েট ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে দিনব্যাপি উক্ত প্রশিক্ষণে চুয়েট (IQAC) এর পরিচালক প্রফেসর ড. মো: হযরত আলীর সভাপতিত্বে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) এর পরিচালনা উপদেষ্টা এম. আমিনুর।

এতে স্বাগত বক্তব্য রাখেন চুয়েট (IQAC) এর অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. আসাদুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, সরকার দাপ্তরিক কাজের স্বচ্ছতা ও গতিশীলতা আনতে ই-গভর্নেস সিস্টেম চালু করেছে। যে কোন প্রতিষ্ঠানের প্রশাসনিক ও দাপ্তরিক কাজের মানোন্নয়নের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। চুয়েটের একাডেমিক কার্যক্রম ভালোভাবেই এগিয়ে চলেছে।

এখন প্রশাসনিক কাজে গতিশীলতা ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাদের অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। আশা করছি এ ধরণের কর্মশালা চুয়েটের প্রশাসনিক কার্যক্রমকে আরো বেশি গতিশীল করে তুলবে।

উক্ত কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিস ও বিভাগের শতাধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন। পরে কর্মশালায় অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

 


ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ