Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রুয়েটে অনুষ্ঠিত হতে যাচ্ছে “Ultimate Innovator Hunt”

প্রকাশিত: ১৫ মে ২০১৮, ০৪:১৩

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অনুষ্ঠিত হতে যাচ্ছে “Ultimate Innovator Hunt” নামে আইডিয়া কন্টেস্ট ও প্রোজেক্ট শোকেসিং প্রতিযোগিতা। “IEEESS12 Innovation Challenge and Maker Fair 2018’s “Maker Fair” track এর জন্য প্রতিযোগী বাছাই করা হবে।

“IEEE SS12 Innovation Challenge and Maker Fair” এশিয়ার বৃহত্তম আন্তর্জাতিক উদ্ভাবনি প্রতিযোগিতা গুলোর মধ্যে অন্যতম। এ প্রতিযোগিতার বাংলাদেশ পর্বের আয়োজক হল “IEEE RUET Student Branch”। এ প্রতিযোগিতার মূল বাছাই পর্ব অনুষ্ঠিত হবে এ বছরের জুনের ২৯ তারিখ।

“Ultimate Innovator Hunt” প্রতিযোগিতাটি “Idea contest” এবং “Project Showcasing & Presentation” এই দুটি পর্বে বিভক্ত। “Empathy to Engineering: Solution for Macro Issues” এ মূলনীতিকে সামনে রেখে আইডিয়া কন্টেস্টটির আয়োজন করা হচ্ছে। এ প্রতিযোগিতার প্রাথমিক নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। নিবন্ধনের শেষ সীমা ১৮ মে পর্যন্ত।

উল্লেখ্য যে, এ প্রতিযোগিতার বিজয়ীরাই এ বছরের সেপ্টেম্বর মাসে শ্রীলঙ্কার রাজধানি কলম্বোতে অনুষ্ঠিতব্য “IEEE SS12 Innovation Challenge and Maker Fair 2018’s “Maker Fair” এ বাংলাদেশের প্রতিনিধিত্য করার সুযোগ পাবে। এই ইভেন্টের বিস্তারিত তথ্য পাওয়া যাবে “IEEE RUET Student Branch” এর ওয়েবসাইট ও ফেসবুক পেজে।

 


ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ