Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দীর্ঘ ৪৩ দিনের ছুটিতে ইবি

প্রকাশিত: ১৪ মে ২০১৮, ২১:২০

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দীর্ঘ ৪৩ দিনের ছুটি শুরু হচ্ছে আগামীকাল মঙ্গলবার থেকে। আসন্ন পবিত্র রমজান, গ্রীষ্মকালীন ছুটি, জুমআতুল বিদা, শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে এ ছুটির ঘোষণা দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস ও ক্যালেন্ডার সূত্রে জানা যায়, আগামীকাল মঙ্গলবার ( ১৫ মে) থেকে ২৬ জুন (মঙ্গলবার) পর্যন্ত পবিত্র পবিত্র রমজান, গ্রীষ্মকালীন, জুমআতুল বিদা, শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে মোট ৪৩ দিনের ছুটিতে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।

এছাড়া আগামী ১৯ মে (শনিবার) থেকে ২৬ মে (শনিবার) পর্যন্ত গ্রীষ্মকালীন ছুটিতে মোট ৮ দিন এবং আগামী ১১ জুন (সোমবার) থেকে ২৪ জুন (রবিবার) পর্যন্ত জুমআতুল বিদা, শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে মোট ১৪ দিনের ছুটিতে বিশ্ববিদ্যালয়ের সকল প্রশাসনিক কার্যক্রম ও অফিসসমূহ বন্ধ থাকবে।

তবে উল্লেখিত ছুটিতে কোন বিভাগ চাইলে তাদের বিভাগের সেমিস্টার বা ইয়ার পরীক্ষা নিতে পারবে বলে রেজিস্টার অফিস সূত্রে জানা গেছে।

এদিকে ছুটিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ এই মুহুর্তে বন্ধ হচ্ছে না। এব্যাপারে জানতে চাইলে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. আতিকুর রহমান ‘ক্যাম্পাস লাইভকে’ বলেন, এই মুহুর্তে হল বন্ধের কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে ক্যালেন্ডারে উল্লেখিত আগামী ১৯ মে (শনিবার) থেকে ২৬ মে (শনিবার) পর্যন্ত মোট ৮ দিন অফিস সমূহের গ্রীষ্মকালীন ছুটি শেষে প্রভোস্ট কাউন্সিলের সভায় হল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হবে।’

 


ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ