Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ, ঢাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ১৪ মে ২০১৮, ০০:৩৪

ঢাবি লাইভ: বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপণ হওয়ায় আনন্দ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগ। রবিবার ১২টায় আনন্দ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে টিএসসির রাজু ভাস্কর্য পর্যন্ত আনন্দ মিছিল শেষে সমাবেশে মিলিত হয়।

ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন, ঢাবি ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মো. সাইফুর রহমান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্থলসীমা, সমুদ্রসীমা জয় করেছি। সর্বশেষ আমরা আকাশ পথে বিজয় অর্জন করেছি। স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ম উৎক্ষেপণ হয়েছে, এজন্য বাংলাদেশ আরও একধাপ এগিয়ে গেছে। আপনারা জানেন এই স্যাটেলাইটের জন্য প্রতিবছর প্রচুর টাকা ব্যায় হত। সেই ১৪ মিলিয়ন মার্কিন ডলার আর ব্যায় হবে না। উল্টো এই পরিমাণ টাকা এখন আয় হবে।

সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, প্রধানমন্ত্রী সোনার বাংলা গড়তে বদ্ধপরিকর এরই ধারাবাহিকতায় স্যাটেলাইট উৎক্ষেপণ হয়েছে। তার নেতৃত্বে দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। ছাত্র সমাজের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আমরা অভিনন্দন জানাই।

মিছিল-সমাবেশে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আপ্যায়ন বিষয়ক উপ-সম্পাদক আরিফুজ্জামান আল ইমরান, পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, পরিকল্পনা বিষয়ক সহ-সম্পাদক পিয়াল হাসান প্রমুখ।

 

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ