Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে এমসিজে সপ্তাহ উদযাপিত

প্রকাশিত: ১৪ মে ২০১৮, ০০:২০

কুবি লাইভ: সপ্তাহব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে পালিত হয়েছে এমসিজে সপ্তাহ। রবিবার বিশ্ববিদ্যালয়ের কলা ও সমাজ বিজ্ঞান অনুষদের ৫০১ নং কক্ষে সমাপনী অনুষ্ঠিত হয়। সমাপনী দিনের আয়োজনে ছিল আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (এমসিজে) শিক্ষক সিমু দে এর উপস্থাপনায় ও বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন জিটিভি ও সারাবাংলাডটনেট এর এডিটর-ইন-চিফ সৈয়দ ইশতিয়াক রেজা। বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মাসুদা কামাল এবং চ্যানেল আই এর প্রধান বার্তা সম্পাদক ও চ্যানেলআইঅনলাইন এর এডিটর জাহিদ নেওয়াজ খান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের শিক্ষক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। আলোচনা অনুষ্ঠান শেষে পুরস্কার বিজয়ীদের মাঝে বিতরণ করা হয়। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এমসিজে সপ্তাহ-২০১৮ এর সমাপ্তি ঘোষনা করা হয়।

সপ্তাহব্যাপি এ আয়োজনে ব্যাচের শিক্ষার্থীরা ক্রিকেট, ভলিবল, দাবা, ক্যারাম, নৃত্য, নজরুল সঙ্গীত, রবীন্দ্রসঙ্গীত, দেশাত্ববোধক গান, বিতর্ক ও উপস্থিত বক্তৃতাসহ বিভিন্ন ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

 


ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ