Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে কর্মকর্তাদের প্রশিক্ষণ

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ২১:৫৫

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দিনব্যাপি কর্মকর্তাদের পেশাগত যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে রবিবার সকাল সাড়ে ৯টায় ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ প্রধান অতিথি হিসেবে এই প্রশিক্ষণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেলের (IQAC) পরিচালক ও বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হকের পরিচালনায় ও সভাপতিত্বে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) সাবেক রেজিস্ট্রার ব্রিগে: জেনা: মির্জা বাকের সারওয়ার আহমদ, এনডিসি, পিএসসি (অব:)।

প্রশিক্ষণে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রতি ভিসি বলেন, ‘এই বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতির স্বার্থে সকল কর্মকর্তাকে সম্পূর্ন পেশাদারিত্বের সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব সম্পাদন করতে হবে। সময় এবং সীমাবদ্ধার উর্ধ্বে গিয়ে সকলকে কাজ করতে হবে।

দুর্নীতি এবং অনিয়ম থেকে নিজেকে দূরে রাখতে হবে। তিনি আরো বলেন বর্তমান প্রশাসন জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী, সেকারনে সকলকে এক হয়ে প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে আহবানও জানান তিনি ’।

রিসোর্স পারসন তাঁর আলোচনায় বলেন, ‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় যেকোন প্রতিষ্ঠান সফলতার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হবে এটা প্রায় নিশ্চিত। সেকারনে তিনি দেশের এবং দেশের বাইরের বিভিন্ন সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের পেছনে থাকা সেই সকল সফল মানুষের দৃষ্টান্ত তুলে ধরেন। সকলের প্রতি নিজ পরিবার এবং কর্মরত প্রতিষ্ঠানকে একই দৃষ্টিভঙ্গিতে নেবার আহবানও জানান তিনি ’।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেলের (IQAC) অতিরিক্ত পরিচালক ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রশিক্ষণে অংশ নেন বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভিন্ন দপ্তর, মেডিকেল সেন্টারসহ বিভিন্ন বিভাগে কর্মরত প্রায় ৭০ জন কর্মকর্তা এবং কয়েকজন চিকিৎসক।

 

 

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ