Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে ৪৩-তম ব্যাচের ৪র্থ বর্ষপূর্তি

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ২১:৪৭

জাবি লাইভ: ‘আয় বলি এক সুরে, তেতাল্লিশ মন জুড়ে...’ এই শ্লোগান ধারণ করে ৪৩-তম ব্যাচের চার বছর পূর্র্তি উৎসব’ শুরু হয়েছে। সোমবার উৎসবের সমাপনী দিন। রবিবার সকাল ১১টায় কেক কেটে ৪৩-তম ব্যাচের ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম।

উদ্বোধনী ভাষণে ভিসি বলেন, সময় মত শিক্ষাজীবন শেষ করে কর্মক্ষেত্রে প্রবেশ করা একটি গুরুত্বপূর্ণ বিষয়। তখন দেশ জাতি নির্বিশেষে মানব কল্যাণে নিজেকে নিয়োগ করতে পারলে একটি সফল অধ্যায়ের সূচনা হবে।

সাড়ে ১১টায় ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলামের নেতৃত্বে ব্যাচের সকল শিক্ষার্থী এক বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয় ক্যাম্পাস পরিষ্কার পরচ্ছেন্নতা অভিযান। এই অভিযানে ব্যাচের সকল শিক্ষার্থী স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আগামীকাল সোমবার সকাল সাড়ে ১০টায় ৪৩-তম ব্যাচের প্রয়াত শিক্ষার্থীদের স্মরণে বৃক্ষরোপন কর্মসূচি পালনের মধ্যদিয়ে দ্বিতীয় দিনের অনুষ্ঠানের সূচনা হবে। সন্ধ্যা সাড়ে ৫টায় ক্যাফেটেরিয়া চত্বরে ৪৩-তম ব্যাচের স্মারক হিসেবে ৪৩টি ফানুস উড়ানো হবে। সন্ধ্যা ৬টায় সেলিম আল-দীন মুক্তমঞ্চে ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে থাকবে সাংস্কৃতিক সন্ধ্যা ও মেগা কনসার্ট। মেগা কনসার্টে গান পরিবেশন করবেন তুহিন ও আভাস ব্যান্ড।

 

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ