Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় স্কুল বিতর্ক সেশনে ফেনী সেন্টাল চ্যাম্পিয়ন

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০৪:২৯

ফেনী লাইভ: ফেনীতে বসুন্ধরা খাতা ও ‘কালের কন্ঠে’র যৌথ আয়োজনে জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগীতায় ফেনী সেন্ট্রাল হাই স্কুল চ্যাম্পিয়ন এবং রানার আপ ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়। শনিবার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ক্যাম্পাস মিলনায়তনে দিনব্যাপি ফেনী পর্বের প্রতিযোগীতা সম্পন্ন।

প্রতিযোগিতায় জেলার ৮ টি স্কুল অংশগ্রহন করে। শেষে বিতর্কিকদের হাতে সনদ ও ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

সনদ বিতরণ অনুষ্ঠানে প্রবীন সাংবাদিক নুরুল করিম মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান বিকম। বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রথম আলো ফেনীর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত নাথ, বসুন্ধরা পেপারস এর রিজিওনাল ইনচার্য সেলিম রেজা।

চূড়ান্ত পর্বে মডারেটর ছিলেন দৈনিক ফেনীর সময় সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের স্টাপ রিপোর্টস মোহাম্মদ শাহাদাত হোসেন, বিচারকের দায়িত্ব পালন করেন ফেনী ল’ কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল অ্যাডভোকেট রাশেদ মাযহার ও অ্যাডভোকেট সাইফুদ্দিন শাহীন।

সূচনা পর্বে অতিথি ও বিচারক হিসেবে ছিলেন ফেনী প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের ভুঁইয়া, কবি মাহবুব আলতমাস, মুহাম্মদ ইকবাল চৌধুরি, বিটিভির জেলা প্রতিনিধি শওকত মাহমুদসহ আগত সাংবাদিক ও বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ