Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিপ্রবি স্থায়ী ক্যাম্পাসের নির্ধারিত স্থান পরিদর্শন

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০৪:২১

রাবিপ্রবি লাইভ: শনিবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) অস্থায়ী প্রধান কার্যালয়ে ভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা মহোদয়ের সাথে সাক্ষাৎ করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো: মহিউদ্দিন খান ও প্রতিনিধিদল।

উক্ত প্রতিনিধিদলে আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম প্রধান (পরিকল্পনা) কাজী মনিরুল ইসলাম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: মজিবুর রহমান সরকার এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী প্রধান (পরিকল্পনা-৪) মুহাম্মদ জহুরুল ইসলাম।

ভিসি প্রতিনিধিদলের সাথে ‘রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন’ শীর্ষক প্রকল্পের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। উক্ত বৈঠকে রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসে অবকাঠামো নির্মাণের জন্য মাস্টার প্ল্যান, কনসালটেন্সি ফার্ম নিয়োগ, রিভাইজড ডিপিপিসহ বিশ্ববিদ্যালয় প্রকল্পের অগ্রগতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পরে প্রতিনিধিদলটি রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের বিভিন্ন শ্রেণিকক্ষ ও কম্পিউটার ল্যাব এবং বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের জন্য নির্ধারিত স্থানটি পরিদর্শন করেন।

 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ