Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে পিপিএল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান নিউট্রন স্টারস

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০৪:০২

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞান বিভাগ প্রিমিয়ার লিগ (পিপিএল) এর ফাইনাল খেলা শনিবার বিকালে জাবি স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় অংশগ্রহনকারী দুই দলের মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে নিউট্রন স্টারস এবং রানার আপ হয়েছে ফিশন ফাইটার ফোরটি।

ম্যান অব দ্য টুর্ণামেন্ট হয়েছে নিউট্রন স্টারস এর আমির হামজা লিমন, সর্বোচ্চ রান সংগ্রাহক নোশিন আনজুম তোরাব এবং সেরা উইকেট সংগ্রহ করেছেন ফিশন ফাইটার ফোরটির হোসেইন মুশফিক রাশেদ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর জহিরুল ইসলাম খন্দকার বলেন, পড়ালেখার পাশাপাশি এধরনের আয়োজনকে আমরা সাধুবাদ জানাই, ভবিষ্যতে এ ধরনের টুর্ণামেন্টে আমাদের আরো সহযোগিতা ও সমর্থন থাকবে’।

বিজয়ী দলের অধিনায়ক আরাফাত হোসেন বলেন, টিমের খেলোয়ার ও সময়ের ক্ষেত্রে আমাদের অনেক প্রতিকুলতা থাকা সত্তেও আমরা সুন্দর খেলার মাধ্যমে বিজয়ী হয়েছি, এজন্য সকল ছোট ভাই ও আয়োজক কমিটিকে বিশেষ ধন্যবাদ জানাই, আমরা বিশাল আয়োজনের মাধ্যমে এ আনন্দ উদযাপন করবো’।

আয়োজক কমিটির পক্ষ থেকে তাশরিফ রাফি বলেন, ‘আমরা সকল ব্যাচের সহযোগিতায় সফল ভাবে খেলাটি সম্পন্ন করতে পেরেছি আশা করি ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে’।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক ও সহকারী প্রক্টর কাজি গোলাম মর্তুজা, মো: শরিফুল ইসলাম সহ বিভাগের বিভিন্ন ব্যাচের সাবেক ও বর্তমান ছাত্রছাত্রী বৃন্দ।

উল্লেখ্য, এবছর টুর্নামেন্টের আয়োজক হিসেবে দায়িক্ত পালন করছে ফিজিক্স-৪৫ ব্যাচ।


ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ