Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণ জাবিতে আনন্দ র‌্যালি

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০১:১৩

জাবি লাইভ: বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট মহাকাশে সফলভাবে উৎক্ষেপণ করায় শনিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে আনন্দ র‌্যালি বের করা হয়েছে। বেলা তিনটায় ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলামের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ক্লাব চত্বর থেকে র‌্যালি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে ভিসির সঙ্গে প্রো-ভিসি প্রফেসর ড. আমির হোসেন, ট্রেজারার প্রফেসর শেখ মো. মনজুরুল হক, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোস্ট, ছাত্র-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিগণ অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে ভিসি শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ভিসি তাঁর অভিভাষণে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানান।

মহাকাশে বাংলাদেশের শুভযাত্রা শুরু হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানান। ভিসি তাঁর অভিভাষণে আরো বলেন, বাংলাদেশ আজ ধন্য। মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণে ৫৭ নম্বর অবস্থান নিয়ে বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়ানোর জানান দিচ্ছে। ভিসির অভিভাষণের পর উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।

 

 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ