Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে সাস্ট নোঙরের কমিটি

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০১:০৪

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘নোঙর’র নতুন সভাপতি হয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার কবির এবং সাধারণ সম্পাদক ইংরেজি বিভাগের আশিক এলাহি।

শুক্রবার সংগঠনের পক্ষ থেকে "হাইওয়ে টু জাফলং" শিরোনামে আয়োজিত এক পিকনিকে সংগঠনের নতুন সদস্যদের বরণ ও ১৩তম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এসময় সংগঠনের সাবেক এবং বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হালিমুর রশিদ মান্নাফ, হাসান খান, নাহিদুল কবির হিমু, অর্ণব মজুমদার, সহ-সাধারণ সম্পাদক ইফফাত আহমেদ অনিক, জুবায়ের হাসান আদনান, তানভীর কবির, মো. মুসা আকাশ, সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ মুহিব, অর্থ সম্পাদক, পিয়াস চৌধুরী, হেড অব মেটাল ফ্যান ক্লাব, সুলতান মাহমুদ, হেড অব হিউমেনিটি সেক, আহসান আহমেদ, হেড অব ভিস্যুয়াল আর্টস, চিন্ময় বিশ্বাস, হেড অব মিউজিক স্কুল, শাওন দাস, ব্যান্ড ম্যানেজার, আব্দুল্লাহ আল মামুন, ব্যান্ড লিডার, অভিজিৎ সিনহা, সহ-ব্যান্ড লিডার ওয়াহেদ চৌধুরী বাবু, প্রেস ও পাবলিকেশন সম্পাদক, ইমরুল কায়েস শুভ, আর্কাইভ সম্পাদক ফাহিম খান, দপ্তর সম্পাদক, নূর আজম চৌধুরী সজিব, আইটি সম্পাদক, রাসিবুল কবির।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ