Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হবে: বেরোবি ভিসি

প্রকাশিত: ১২ মে ২০১৮, ২২:৪৯

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তাকে প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হবে বলে জানিয়েছেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। তিনি কর্মকর্তাদের অর্থ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে একথা বলেন।

শনিবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে দুই দিনব্যাপি সমাপনী অনুষ্ঠানে তিনি আরো বলেন, এই বিশ্ববিদ্যালয়ে কয়েকটি বিভাগে যোগদানকৃত নতুন শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিএনসিসি এবং রোভার-স্কাউটসহ বিভিন্ন রকম প্রশিক্ষণ দেয়া হয়েছে। ভবিষ্যতে কর্মচারীদেরও প্রশিক্ষণ দেয়া হবে জানান ভিসি। পরে তিনি প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মাঝে সনদ প্রদান করেন।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল (IQAC) এর আয়োজনে এর পরিচালক ও বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হক এর পরিচালনায় ও সভাপতিত্বে সমাপনী দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

দুই দিনব্যাপী প্রশিক্ষণে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন-এর সিনিয়র সহকারী পরিচালক (বাজেট) মোহাম্মদ নজরুল ইসলাম এবং মো: আব্দুল আলেম।

রিসোর্স পারসনদ্বয় তাদের আলোচনায় বাজেট, অর্থ ও হিসাব এবং দৈনদ্দিন হিসাবের সকল খুঁটিনাটি বিষয় গুলো তুলে ধরেন। এবং প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

প্রশিক্ষণে অংশ নেন ভিসি দপ্তর, রেজিস্ট্রার দপ্তর, সংস্থাপন শাখা, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ, প্রকৌশল দপ্তর, পরিবহন পুল, ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট, ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল এবং অর্থ ও হিসাব দপ্তরের চারজন উপ-পরিচালকসহ এই শাখার সকল কর্মকর্তাবৃন্দ।

 


ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ