Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে গুণীজন সম্মাননা ও শিশুদের শিক্ষা উপকরণ প্রদান

প্রকাশিত: ১২ মে ২০১৮, ০৪:৩৮

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ফ্রেশার্স ডিবেট চ্যাম্পিয়নশীপ ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে । শুক্রবার সকাল সাড়ে ১১টায় কবি হেয়াত মামুদ ভবনের নীচ তলায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এ্যাসোসিয়েশন (ব্রুডা) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ব্রুডা’র এই আয়োজনে রংপুর অঞ্চলের দুজন বিশিষ্ট ব্যক্তিকে গুণীজন সম্মাননা প্রদান করা হয়। রংপুর বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের আহবায়ক প্রফেসর ড. রেজাউল হক এবং জীবন ঘনিষ্ট লেখক মো: আফজাল হোসেন মাসুমকে এই সম্মাননা জানানো হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ব্রুডা’র সভাপতি রক্তিম মিলনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ব্রুডা’র উপদেষ্টা ও কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ বর্মণ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর পরিচালক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: নজরুল ইসলামসহ ব্রুডা’র অন্যান্য নেতৃবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী।

ভিসি বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ব্রুডাকে এধরনের আয়োজন করার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সম্মানীত ব্যক্তিবর্গকেও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে ভিসি ও উপদেষ্টাবৃন্দকে ব্রুডার পক্ষ থেকে উত্তরীয় প্রদান করা হয়।

অপরদিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়াতে আদিসের আয়োজনে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

অনুষ্ঠানে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় আদিসের নেতৃবৃন্দসহ উপস্থিত ছিলেন এর উপদেষ্টা ও দূর্যোগ ব্যবস্থাপনা-ই-লানিং সেন্টারের পরিচালক ড. আবু রেজা মো: তৌফিকুল ইসলাম। ভিসি এসময় শিশুদের উদ্দেশ্যে বিশিষ্ট ব্যক্তিদের জীবনী তুলে ধরেন এবং উপদেশমুলক কথা বলেন।

অনুষ্ঠানে সমাজের পিছিয়ে পরা ও সুবিধা বঞ্চিত শিশুদের বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

 

 

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ