Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে প্রমীলা ফুটবলে চ্যাম্পিয়ন মার্কেটিং বিভাগ

প্রকাশিত: ১১ মে ২০১৮, ০২:৫৯

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) আয়োজিত সাখাওয়াত হোসেন প্রমীলা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে মার্কেটিং বিভাগ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় রসায়ন বিভাগকে ১-০ গোলে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

বিশ্ববিদ্যালয়ের ১ নং খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। সম্মানিত অতিথি ছিলেন রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ছাফিয়া খানম।

পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাখাওয়াত হোসেন প্রমীলা ফুটবল টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক ও বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট ফেরদৌস রহমান, গণিত বিভাগের প্রফেসর ড. আরএম হাফিজুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো: গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট তাবিউর রহমান প্রধান। এছাড়াও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর কলিমউল্লাহ বলেন, আমরা নারী শিক্ষার্থীদের জন্য প্রথম অবস্থায় তিন অনুষদের বিভাগগুলো নিয়ে নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্টের আয়োজন সফলভাবে সম্পন্ন করেছি। এরপর এই মহীয়সীর স্বামী সাখাওয়াত হোসেন এর নামে বাকি তিনটি অনুষদের বিভাগগুলো নিয়ে প্রমীলা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

২০১৭ সালের শেষ দিকে এই টুর্নামেন্ট এর আয়োজন করা হলেও ফাইনাল খেলা বাকি ছিল সেটিও আজ সম্পন্ন হলো । তবে এরপর প্রতি বছর নিয়মিত এই টুর্নামেন্ট এর আয়োজন করার ঘোষণা দেন তিনি।

সম্মানিত অতিথির বক্তব্যে রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ছাফিয়া খানম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রমীলাদের ফুটবল খেলার আয়োজন করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, নারীদের ঘর থেকে বের করার জন্য বেগম রোকেয়া যেভাবে অবদান রেখেছিলেন আমাদের সমাজেও সেটি বাস্তবায়ন করার জন্য সকলকে কাজ করে যেতে হবে।

 

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ