Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবিতে আন্তর্জাতিক হলের সুপার ড. জামাল উদ্দিন

প্রকাশিত: ১১ মে ২০১৮, ০২:২৭

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) হল প্রশাসনে নতুন মুখ অ্যাসোসিয়েট প্রফেসর ড. জামাল উদ্দিন। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ড. জামাল উদ্দিন ২০০৮ সালে বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগে খন্ডকালীন শিক্ষক হিসেবে যোগদান করেন। পরে ২০১১ সালের সেপ্টেম্বরে অ্যাসিসট্যান্ট প্রফেসর হিসেবে পদন্নোতি পান। সেই সালেই তিনি মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে যোগদান করেন।

২০১৩ সালে তিনি ইন্সটিটিউট অব বাংলাদেশ স্টাডিজ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পিএইচডি ছুটিতে গমন করেন এবং তা সম্পূর্ণ করেন ২০১৭ সালে। এর পর ২০১৬ আবার তিনি ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান নিযুক্ত হন।

বর্তমানে তিনি মার্কেটিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। দেশে বিদেশে তার প্রায় ১০ টিওে বেশী প্রকাশনা রয়েছে। উল্লেখ্য যে ড. জামাল উদ্দিন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগ থেকে প্রথম শ্রেনী পেয়ে বিবিএ এমবিএ সম্পূর্ণ করেন।

অতিরিক্ত দায়িত্ব হিসেবে হল প্রশাসনে নিয়োগের ব্যপারে জানতে চাইলে তিনি বলেন, প্রথম আন্তর্জাতিক শিক্ষার্থীদের নিয়ে কাজ করার সুযোগ পেলাম, আমি আমার যায়গা থেকে সর্বাত্মক চেষ্টা করবো।আর আমার প্রথম কাজ হবে হলের সমস্যা গুলো দূর করা। সবাইকে সাথে নিয়ে কাজ করার চান এবং সকলের সহযোগিতা কামনা করেন।


ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ