Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে ‘তারুণ্যে’র সভাপতি জয়, সম্পাদক জনি

প্রকাশিত: ১১ মে ২০১৮, ০১:৫৮

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সর্ববৃহৎ অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্যে’র বার্ষিক সাধারণ সভা, নির্বাচন ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী ২০১৮-১৯ অর্থবছরের নতুন সভাপতি হিসেবে কম্পিউটার সায়েন্স এন্ড ইাঞ্জিনিয়ারিং বিভাগের আরমান রেজা জয় ও লোক প্রশাসন বিভাগের তাইয়েব হোসেন জনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় ড. এম. ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের অডিটরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে এবং মিকাইল আহমেদ ও লাবনী আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রফেসর ড. শাহজাহান মন্ডল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলা বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর সাইফুজ জামান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার শরিফুল ইসলাম জুয়েল, ইবি প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন রুদ্র ও তারুণ্যের সাবেক সভাপতি রাশেদুজ্জামান প্রমুখ।

সংগঠন সূত্রে জানা যায়, সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী প্রতি অর্থ বছরে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সংগঠনের এক বছরের আর্থিক হিসাব এবং সদস্যদের ভোটে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

 ‘তারুন্যে’র সভাপতি জয়, সম্পাদক জনি

অনুষ্ঠানে ২০১৮-১৯ অর্থবছরের জন্য নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনে অগ্রপথিক ও দূরন্ত পথিক স্তরের সদস্যরা ভোট প্রদান করেন। সদস্যদের প্রত্যক্ষ ভোটে কম্পিউটার সায়েন্স এন্ড ইাঞ্জিনিয়ারিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের আরমান রেজা জয় সভাপতি নির্বাচিত হয়।

এবং লোক প্রশাসন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের তাইয়েব হোসেন জনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন ইমরান হোসেন।

অনুষ্ঠানে ২০১৭-১৮ অর্থ বছরের হিসাব পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ওয়াহেদ জুবেরী সিজার। এসময় তিনি গত অর্থ বছরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, ইফতার অনুষ্ঠান, মাদক বিরোধী সমাবেশ, রক্তদান কর্মসূচী, ভর্তিচ্ছুদের সহযোগিতা, এক্টিভ সিটিজেন ইয়োথ লিডারশীপ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, প্রতিবন্ধী শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ ১৯টি কার্যক্রমের বর্ণনা ও আয় ব্যয়ের হিসাব পেশ করেন।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ