Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ১০ মে ২০১৮, ০৪:০৩

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) কোটা প্রজ্ঞাপনের দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালান করা হয়।

কোটা বাতিলের ঘোষণা অতি শীঘ্রই প্রজ্ঞাপন জারির দাবি জানিয়েছেন শিক্ষার্থীরা। ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’র ব্যানারে মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, কোটা সংস্কারের দাবিতে গত ১৭ ফেব্রুয়ারি থেকে আন্দোলন করে আসছি। এরই পরিপ্রেক্ষিতে সরকারের সঙ্গে গত ৯ এপ্রিল আমাদের প্রতিনিধি দলের বৈঠকে এই মাসের ৭ মে পর্যন্ত সময় চায় সরকার।

গত ১১ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে কোটা বাতিলের ঘোষণা দেন। এরপর আমরা আন্দোলন স্থগিত করে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করি। প্রধানমন্ত্রীর ঘোষণার ২৮ দিন পার হয়ে গেলেও এখনো প্রজ্ঞাপন জারি হয়নি। আন্দোলন নিয়ে কোনো তালবাহানা চললে কঠোর আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করা হবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাধারণ শিক্ষার্থী অধিকার সংরক্ষণ পরিষদের ববি শাখার আহ্বায়ক আল আমিন, যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম প্রমুখ।

 


ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ