Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলের পাশে বজ্রপাতে অজ্ঞান ৬ ছাত্রী

প্রকাশিত: ১০ মে ২০১৮, ০২:৪৮

ময়মনসিংহ লাইভ: ভালুকায় স্কুলের পাশে বজ্রপাতে ৬ ছাত্রী আহত হয়েছে। ভয়ে অজ্ঞান হয়ে যাওয়ার পর তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। বজ্রপাতে আহতরা হলো স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী তানজিনা, অন্তরা, চতুর্থ শ্রেণির স্বর্ণা, নওশীন, শামীমা ও শ্রাবণী। বুধবার ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা যায়, দুপুরে উত্তর আকাশ মেঘে অন্ধকার হয়ে আসে। পরে ঝড়ো হাওয়া বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় পূর্ব ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম সাময়িক পরীক্ষা চলছিল। হঠাৎ স্কুলের পাশে একটি বজ্রপাতের ঘটনা ঘটে।

এতে স্কুলের ৬ ছাত্রী আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। ভালুকা ফায়ার সার্ভিস অফিস খবর পেয়ে আহত ৪ জনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এছাড়াও একই সময় বজ্রপাতে একই ওয়ার্ডের আব্দুল কাদেরের স্ত্রী আকিমন নেছা আহত হয়। তাকেও ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্কুলের সহকারী শিক্ষিকা জানান, স্কুলের পাশেই বজ্রপাত হয়েছে এতে ৬ ছাত্রী ভয় পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

 

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ