Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবিতে ১১৯তম নজরুল জয়ন্তী

প্রকাশিত: ১০ মে ২০১৮, ০১:৩৫

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার সকাল ১০টায় কবির স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।

এরপর পতাকা উত্তোলন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এএইচএম মোস্তভিফিজুর রহমান। এর পর একটি আনন্দ শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মঞ্চে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি ইমেরিটাস প্রফেসর ড. রফিকুল ইসলাম, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো: হুমায়ুন কবীর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ম. হামিদ,প্রফেসর ড. মো: নজরুল ইসলাম, প্রফেসর ড. মুশাররাত শবনম,তপন কুমার সরকার প্রমুখ।

এছাড়াও ১ম দিনের দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে চারুকলা বিভাগের উদ্দোগে বার্ষিক শিল্পকর্ম প্রদর্শনী, আন্তর্জাতিক কনফারেন্স ও সন্ধ্যায় গাহি সাম্যের গান মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করছেন বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগ, সঙ্গীত বিভাগ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগ এর প্রভাষক মনিরা পারভীন হ্যাপি ও বিশিষ্ট নৃত্যশিল্পী পার্থ প্রতীম দাস।

 

 

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ