Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েট ছাত্রলীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিত: ১০ মে ২০১৮, ০০:৩৯

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্ত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চুয়েট ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ মশিউল হক ও উপ-ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. জি.এম সাদিকুল ইসলাম।

এ সময় ১৯৫২, ১৯৫৪, ১৯৬৬, ১৯৬৯, ১৯৭১-সহ বাংলাদেশের ইতিহাসে বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের যে সকল বীর সৈনিক শহীদের স্মরণে এক মিনিট নিরিবতা পালন করা হয়।

একই দিন ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে নবগঠিত চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের এবং সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সম্রাটসহ চুয়েট ছাত্রলীগের নেতা-কর্মীরা সৌজন্য সাক্ষাৎ করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে ভিসির কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় নেতা-কর্মীরা চুয়েট ভিসিকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, গত ০৬ মে সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্র থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী সৈয়দ ইমাম বাকেরকে সভাপতি এবং তেল ও খনিজসম্পদ বিভাগের শিক্ষার্থী শাখাওয়াত হোসেন সম্রাটকে সাধারণ সম্পাদক ঘোষণা করে।

 

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ