Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি ছাত্রলীগের দু’গ্রুপের মারামারি

প্রকাশিত: ৯ মে ২০১৮, ০৪:৩০

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের দু’গ্রুপের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটেছে। এতে ৩ জন আহত হয়। তার মধ্যে একজন অবস্থা গুরুতর। মঙ্গলবার দুপুর ২টার দিকে ক্যাম্পাসে প্রধান ফটকের সামনে দিকে ভিক্টোরিয়া সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। আহত তিন জন ঢাকা মেডিকেল হাসপাতালে চিকৎসাধীন আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে জবি ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। সভাপতি গ্রুপের দুই কর্মী পরিসংখ্যান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী তুসার, তাহমিদ সুজা ও একই বিভাগের আরো দুই শিক্ষার্থী ক্যাম্পাস থেকে বের হয়ে ভিক্টোরিয়া পার্কের পাশ দিয়ে বাসায় যাচ্ছিলেন।

এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী ১২তম ব্যাচের (ফার্মেসী বিভাগ) ছাত্র অভির সাথে ধাক্কা লাগে। এসম তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভি উত্তেজিত হয়ে বড়ভাই তাহমিদ সুজাকে চড়-থাপ্পড় মারতে থাকে।

পরে সুজাও অভিকে থাপ্পড় মারতে চাইলে অভি ১২তম ব্যাচের বন্ধুদের ডেকে এনে সুজা, তুসার ও তার সাথে থাকা কয়েকজনের উপর হামলা চালায়। এসময় ছাত্রলীগের তুসার আর সুজা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের সক্রিয় কর্মী সুজা, তুষার ও তার বন্ধু সাইফুল গুরুতর আহত হয়।

আহত অবস্থায় প্রথমে তাদের ঢাকা মিডর্ফোড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া। কর্তব্যরত চিকিৎসক সুজা ও সাইফুলকে অপারেশনের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া জন্য পরামর্শ দেন।

জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন এরা ছাত্রলীগের কেউ না। এটা বিভাগের বিষয় এটা বিশ্ববিদ্যালয় প্রশাসন এদের বিচার করবে। জবি প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন একটা মারামারির ঘটনা শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

 


ঢাকা, ৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ